A Life Changing Passive Income Generation Idea You Never Knew

  • আচ্ছা আপনি ধরুন insurance এর কোন Money Back বা Endowment Plan এ Long Term এর জন্য Invest করতে চান, তখন কি দেখেন? কত দিচ্ছি এবং বিনিময়ে কত পাচ্ছি, তাই তো?
  • কোন Fixed Deposit করতে চলেছেন, কি দেখেন Maturity তে কত পাওয়া যাবে তাই তো?
  • কোন Pension Plan এ Invest করতে চলেছেন, তখন কি দেখেন? মাসে কত করে Pension পাওয়া যাবে? তাই তো?
  • কোন Annuity Plan এ Invest করতে চলেছেন সেখানেও সকলে কি দেখেন? কত পাব? তাই তো?

যদি আপনি Mutual Fund এ Invest করে এই উপরের সব Avenue গুলোর থেকে আরও Better way তে অনেক বেশি Tax Effective ভাবে কত দিয়ে কত পাবেন সেটা আগে থেকেই জেনে যেতে পারেন তাহলে কেমন হয়? খুব ভালো হয় তাই না? ব্যপারটা তাহলে বুঝে নিন।

Roy”s FINANCE Team এর পক্ষ থেকে আমি আপনাদের বুঝিয়ে বলছি কি ভাবে এই সুন্দর সুযোগ আপনারা Mutual Fund থেকেও পেতে পারেন। তাহলে সব আগে আপনি আগে ঠিক করুন আপনি যখন টাকা নেবেন তখন প্রতি মাসে কত টাকা করে পেতে চান? আপনি কি প্রত্যেক মাসে 10,000 টাকা করে পেতে চান? তাহলে এবার ঠিক করতে হবে কত বছর পরথেকে ওই মাসে 10,000 টাকা করে পেলে আপনার ভাল হয়। ধরুন আপনি প্রতি মাসে মাত্র 10,000 টাকা করে মাত্র 8 বছর Invest করে 8 বছর পর থেকে প্রতি মাসে 10,000 টাকা করেই Income পেতে চান। হাঁ, তাও সম্ভব।কত দিন পাবেন? 2099 সাল পরজ্যন্ত লেখা থাকবে, মানে আজীবনই ধরতে পারেন। আপনার অবর্তমানে সব টাকা আপনার Nominee র কাছে চলে যাবে।

আচ্ছা আপনি আপনার Investment 10,000 টাকা না বাড়িয়ে প্রতি মাসে আরও বেশি Income পেতে চান? সেটা কি সম্ভব ? কোন সমস্যা নেই। তাও পাওয়া সম্ভব। আপনি Just ওই 8 বছর এর পরিবর্তে একটু কষ্ট করে 2 টো বছর Investment টা বাড়িয়ে 10 বছর করে দিন, আপনি তখন 10,000 টাকার দেড়গুন মানে প্রতি মাসে 15,000 টাকা করে Pension Income নিতে থাকবেন। অসাধারণ তাই না? আচ্ছা আপনি ভাবছেন জিনিসের দাম যে ভাবে বাড়বে তাতে ঐ 15,000 টাকায় ও কিছু হবে না? তাহলে হয় আপনি 10,000 টাকার পরিবর্তে Investment Amount টা বাড়িয়ে দিন না হলে সময় টা বাড়িয়ে দিন।

ধরুন আপনার হাতে মাসের শেষে বিশেষ কিছু থাকে না, (EMI Pressure, Present Expenditure Manage করতে গিয়ে), কোন চিন্তা নেই, আপনার হাতে তো সময় রয়েছে, ওটাকেই কাজে লাগান। ধরুন আপনি ঐ 10,000 টাকাই প্রত্যেক মাসে জমাতে পারবেন, কিন্তু আপনার হাতে সময় রয়েছে, আপনি ঐ Investment টাকে 12 বছর চালাবেন বলে ঠিক করলেন। তাহলে আমরা আপনাকে প্রতি মাসে 20,000 টাকা করে একটা Passive Income পাওয়ার ব্যবস্থা Ready হয়ে যাবে। খুব ভাল তাই না? 

আমি জানি অনেকেই ভাবছেন 12 বছর পর 20,000 টাকায় কি চলবে? আমি আগেই বলেছি হয় টাকার অঙ্কটা বাড়ান নয় সময় টা বাড়ান। ঠিক আছে আপনার হাতে Surplus Money কম আছে, কোন অসুবিধা নেই, আপনি ঐ মাসে 10,000 টাকাই দিতে চাইছেন তাই তো? আপনি এক কাজ করুন, তাই দিন, শুধু আমার Request সময় টা 15 বছর করে দিন, দেখুন মাত্র ঐ 10,000 টাকা প্রতি মাসে দিয়েই আপনি সারা জীবন 10,000 টাকার 3 গুন মানে প্রতি মাসে 30,000 টাকা করে একটা Passive Income পেতে থাকবেন। যে Income টা করার জন্য আপনাকে কোন 10টা 6টা Time ও দিতে হবে না। এই ভাবে কেউ যদি 10,000 টাকা প্রতি মাসে 20 বছর ধরে দিতে থাকেন তাহলে তিনি 20 বছর পর 50,000 করে পাবেন। ওই 10,000 টাকা প্রতি মাসে দিয়েই25 বছর ধরে দিতে থাকেন তাহলে তিনি 25 বছর পর 80,000 করে প্রতি মাসে পাবেন, 30 বছর ধরে দিলে ওটাই বেড়ে হবে 1,20,000 টাকা প্রতি মাসে । সব গুলো Option এর ক্ষেত্রেই আপনার অবর্তমানে ঐ Fund এর  সঞ্চিত সমস্ত টাকা আপনার নির্দেশিত Nominee র কাছে চলে যাবে।অসাধারণ একটা Opportunity তাই না?

এরপরেও আপনি এর সঙ্গে Insurance Benefit চান তাও পাবেন। এর থেকে ভালো Option আর কি কিছু হতে পরে? না আগে হয়েছে?

আমি বুঝতে পারছি কারুর কারুর মনে হতেই পারে যে এই ভাবে যে ভবিষ্যতে যে পাব তার Gurantee কোথায়? ঠিক কথা। Insurance এ, Bank FD এগুলোতে যেমন আমরা লিখিত দেখে নিশ্চিত হই, এখনেও এখন পর্যন্ত India তে সব থেকে বড় Mutual Fund Company গুলোর মধ্যে অন্যতম একটি বড় House ICICI Prudential Mutual Fund তাদের Investor দের Statement এ পরিষ্কার লিখিতই দিচ্ছে যে তাদের Investor রা কত টাকা কত বছর ধরে দিলে কত পাবে।Regulator এর Permission নিয়েই এত বড় একটা Brand যখন লিখিত দিচ্ছে তখন ভরসা করতেই পারা যায়। পরবর্তী সময়ে অন্য Mutual Fund House গুলোও যদি এই একই সুযোগ আনে তখন হয়ত এই একই সুযোগ আরও পাওয়া যেতে পারে।

এই সুযোগটা যদি আপনি মনে করেন একটা অসাধারণ Opportunity তাহলে আমার অনুরোধ এই Blog Article টা আরও অনেক মানুষকে জানতে Help করুন।

Related Articles

Call Us

or

Our phone lines are available from Monday to Friday 10 AM to 6PM and Saturday from 10 AM to 3PM.

Are You Having Any

Financial Queries? Problems?

If you are looking for expert help on your financial problems,
then you can fill your contact details to book a FREE personal session with our expert financial consultants.

17 thoughts on “A Life Changing Passive Income Generation Idea You Never Knew”

  1. Osadharon innovative offer. Market economy era te long term fixed deposit er diminishing return… songe additional income tax burden with inflation, long term er insurance er songe endowment plan ke jara investment hisebe bhebe low return value ke accept korte baddho hochchhen , uncertain future ke combat korte jara old age e pension papar jonno jara kono special fund e investment korte chaichhen je fund e kichhu liquidity thakbe emergency situation er jonno…. tenader kachhe eirokom fund er bikolpo nei. We are really looking for this type of fund…. which can only be offered by our beloved Roy’s finance. Thanks dada

  2. দেবাশিস উকিল

    ধন্যবাদ রায়বাবু, আপনি যে সব হিসেব দিয়েছেন দেখে তো খুব ভালোই মনে হচ্ছে এবং লোভ লাগছে । এই ব্যাপারটা নিয়ে আপনার সঙ্গে অবশ্যই আলোচনা করব । পুনরায় ধন্যবাদ আপনাকে ।

  3. Excellent Idea। আমি, আমার ছেলের জন্য ভাবছি। সত্যিই এক অসাধারণ opportunity।

  4. অসাধারণ সুযোগ বলা যায়। যেখানে ব্যাঙ্ক আজ 1 লাখ লিখিত দিছে সেখানে Mutual Fund যখন এই Assurance দিছে সেটা তো সত্যিই ভাবতেই হবে। বোঝা যাচ্ছে যুগ সত্যিই পালটাচ্ছে।

  5. ড. বাসুদেব ভট্টাচার্য

    অশোক বাবু হিসেবটা খুব সহজ করে যেমন বুঝিয়েছেন, তেমনি একটা অন্তঃসলিলা প্রলোভনও তৈরী করতে পেরেছেন —- কি করে বেশি পয়সা করবো।
    বন্ধুদের বলছি, ওঁকে আমি প্রায় ৮/৯ বছর ধরে দেখছি — বুঝেছি এবং চিনেছি — নিশ্চিন্তে ভরসা করা যায়।
    জীবনকে সহজ, সরল, সুগম করতে অশোক বাবু এবং তাঁর টিমের কাছে পৌঁছে যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

  6. Mr. Roy, আমরা তো এক যুগেরও বেশি দুজনে Associate করছি। আজ প্রায় 5 বছর হল Retire করে একটা পয়সা না Bank না Post Office এ রেখে আপনার Management থেকেই Monthly Pension নিচ্ছি, Tension Free Peacefully তো আমি আছি। Pension নেওয়ার পর ও তো আমার Portfolio Value কমেনি বরং বেড়েছে।
    তাই আমার ধারনা হল Opportunity আগেও ছিল, এখন হয়ত আরও সহজ করে আপনি বুঝিয়েছেন, No doubt it’s a good & life changing opportunity. But আমার ধারনা আমাদের Society তে Finance নিয়ে Awerness এতই কম যে আমরা আমরা ঠকি বেশি সঠিক সুযোগ নিতে পারি কম। আমার ধারনা এক্ষেত্রেও এই একই ঘটনা কিছু মানুষের ক্ষেত্রে ঘটবে। তারা এত জায়গায় ঠকেছেন বা লোককে ঠকতে দেখেছেন যে তারা বেশির ভাগ সময় দড়িকে সাপ ভেবে ভুল করেন এবং সুযোগ হাত ছাড়া করেন। আপনাকে আমি যে ভাবে চিনি বা জানি আপনি তো আবার তাদের বোঝাতে খুব বেশি চেষ্টাও করবেন না।
    অসাধারণ Opportunity, আপনি খুব সহজ করে বুঝিয়েছেন। আশাকরছি অনেকেই Benefited হবেন।

  7. সৌরভ ভট্টাচার্য

    রায় বাবু, খুব সহজে বোঝানোর চেষ্টা করেছেন। আপনি যে সব হিসেব দিয়েছেন দেখে তো বেশ ভালো মনে হচ্ছে। এই ব্যাপারটা নিয়ে আপনার সঙ্গে অবশ্যই আলোচনা করব । পুনরায় ধন্যবাদ আপনাকে।

  8. Thanks for your valuable advice for our retirement benefit plan. I think it is very much necessary for me &Wii be fruitful for my family. Yesterday I was talking in this pension scheme matter with Mr.Niranjan Sandhukhan.

    once again for your full support always.

    I am very much interested, but Rs.10,000/- p.m is toughest for me at this time besides of my home loan EMI. My SIP is running already with you.

    Please help me in this regard.

    I personally once again thanks for your full support always.

    With warm regards,
    Sanjay Shee
    9836893506

  9. It’s nothing but an excellent plan..I will definitely try out the plan if everything works perfect.. will love to know other attractive investment plans in the coming days.. Thanks Ashokda & entire Roys’ Finance family…All the best

    1. Thanks for your query. If investment Rs 5,000 p.m for 10 years then after 10 years you will get Rs 7,500 p.m, Formula is simple 1.5 times of your contribution.

  10. Excellent retirement plan. If investment is 10 k per month , after 10 yrs will get 15 k per month as per calculation, this amount wl b get untill death or after death it wl b get my nominee? Total How many years it wl b get this amount.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error:
Scroll to Top