One Concept & Many Solutions

গত সপ্তাহে Blog এ “A LIFE CHANGING PASSIVE INCOME GENERATION IDEA YOU NEVER KNEW “এই Article টা পড়ে অনেকেই খুব Excited, অনেকেরই বেশ ভাল লেগেছে বলে জানিয়েছেন। অনেকেই ঐ অসাধারণ Concept টার সঙ্গে যুক্ত হবেন বলে Confirmation ও দিয়েছেন।অনেকের অনেক  প্রশ্ন আমার কাছে এসেছে। মোটামুটি ভাবে সকলের একাটাই জিজ্ঞাস্য কোন কোন ক্ষেত্রে এই Concept টা তাদের Solution দিতে পারবে। (যদি আপনি কোন ভাবে Article তা Miss করে থাকেন, তাহলে আগে এখানে CLICK করে Article তা পড়ে নিন, তারপর এই Article টা পরবেন)।

  • যাদেরInvestment IPlanning, Goal wise Investment, এগুলো ঠিক আসে না বা ভরসা হয় না তাদের জন্য এই Concept টা একদম আদর্শ।
  • যাদের লক্ষ্য হল Wealth Creation এবং ঠিক সেখান থেকেই  ভবিষ্যতে Monthly Income নেওয়া তাদের ক্ষেত্রে এই Concept টার থেকে ভাল আর কি হতে পারে? অসাধারণ Concet। এই Concept এ একদিকে Good Amount Wealth Creation এর সুযোগ থাকছে, আবার খুব ভালো Monthly Income পাবার সুযোগ ও রয়েছে। Tax Effective ভাবে Monthly Income পাওয়ার ব্যবস্থাও  রয়েছে, Investment টাতে Free Insurance Coverage ও থাকছে,Concept টি ভীষণ Flexibility, Any Time Liquidity থাকছে, এককথায় এই Concept টি তে Everything রয়েছে যা একজন ব্যক্তির প্রয়োজন হতে পারে।
  • 8, 10, 12, বা 15 বছর পর কার কত Monthly Income পেলে  ভাল হয় সেই বুঝে তিনি ঠিক তত টাকাই এখন Monthly Invest করতে পারবেন।অসাধারন তাই না? কেউ আপনাকে কোন Chart দেখে বলবে না যে আপনাকে এত Amount দিতে হবে বা আপনার Age বেশি বলে বেশি Amount দিতে হবে ইত্যাদি। আপনার Requirement আপনি ঠিক করবেন।
  • Insurance এর মত ভুল করে একবার ঢুকে পড়ে বেরতে গেলে লোকসান করতে হবে তাও নয়, যে কোনো সময় আপনার পছন্দ না হলে Monthly Contribution দেওয়া বন্ধ করে দিয়ে আপনার দেওয়া সমস্ত টাকা সেই সময়ের Fund Value সহ তুলে নিতে পারেন। ঠকে যাবার এখানে কোন ভয় নেই।
  • অনেক বয়স্ক ব্যক্তিরা তাদের ছেলে মেয়েদের জন্য ভাবছেন। তারা চাইছেন যাতে ভবিষ্যতে তাদের ছেলে মেয়েদের একটা Monthly Income এর ব্যবস্থা হয়ে যায়।এই Concept টা তাদের জন্য একদম আদর্শ।
  • অনেক Housewife রা তাদের সংসার খরচ থেকে প্রতি মাসে কেউ 3,000 বা কেউ 5,000 করে Invest করছেন যাতে এক সময় তাদের হাতে মাসে দুগুণ বা তিন গুন টাকা আস্তেই থাকে।
  • অনেকে আবার  যাদের Income খুব বেশি নয় তারা কেউ 5,000 বা 6,000 টাকা করে এখনInvestment শুরু করছেন,আর তারা ঠিক করছেন পরে প্রত্যেক বছর যেমন যেমন সুবিধা হবে তেমনি বাড়িয়ে নেবেন। এ সুযোগ ও এই Concept এ রয়েছে।
  • এমন অনেকেই রয়েছেন যারা ভাবছেন তারা যে Amount টা তাদের Employer এর কাছ থেকে যথেষ্ট নয় তারা এই Concept টার সাহায্য নিচ্ছেন যাতে তাদের After Retirement Requirement টা পুড়ন হয়ে যায়।
  • এই Concept টায় সব থেকে একটা বড় সুবিধা হল পুরো Investment টার সঙ্গে থাকছে Insurance এর সুবিধা। ফলে যেকোনো সময় যদি Investor এর Death হয়ে যায় তাহলে তার Nomine Insurance Benifit সহ Fund Value পেয়ে যাবে। Maximum Term Insurance Benefit থাকছে 50 লাখ টাকা। এবং এই Insurance Benefit আপনি পাচ্ছেন Free তে। 40-45 বয়স্ক ব্যক্তিদের ক্ষেত্রে এই Coverage টা নিতে গেলে যেখানে খরচ পরবে বছরে আনুমানিক প্রায় 16-18 হাজার টাকা।সেটা এই Investment করলে Free তে পাওয়া যাবে।
  • এটায় আর একটা বড় সুবিধা হল আপনার Investment Statement এ কত করে এবং কত বছর ধরে আপনি Monthly Income পাবেন সেটা লিখিত পাচ্ছেন।

আশাকরি সকলের সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারলাম। এর পরেও যদি কোন প্রশ্ন থাকে আমায় জানান, বা আমাদের Team এর কাছে জেনে নিন। আপনাদের কাছ থেকে এত Response পাব আমরা ভাবতে পারিনি। সকলকে ধন্যবাদ। 

Concept টা সম্বন্ধে জানতে হলে এই Video টা দেখে নিতে পারেন।

Related Articles

Call Us

or

Our phone lines are available from Monday to Friday 10 AM to 6PM and Saturday from 10 AM to 3PM.

Are You Having Any

Financial Queries? Problems?

If you are looking for expert help on your financial problems,
then you can fill your contact details to book a FREE personal session with our expert financial consultants.

4 thoughts on “One Concept & Many Solutions”

  1. Awaiting for starting of the fund. You have already explained almost everything about the fund. Thanks dada.

  2. খুব সুন্দর concept. আমার মনে হয় এতো সুবিধা আর অন্য কোন investment এ নেই। আমি প্রত্যেক দিন প্রচুর মানুষের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলি এবং প্রত্যেকের কিছু না কিছু প্রশ্ন থাকে সেই প্রশ্নের সামনে দাঁড়িয়ে আমার মনে হয় আমাদের investment এ যত রকমের সুবিধার প্রয়োজন আছে তার প্রত্যেকটি এর মধ্যে আছে। এই সুবিধা প্রত্যেকের নেওয়া দরকার
    Thank you
    দাদা

  3. Niranjan Sadhukhan

    অসাধারণ article। আমার personal ধারণা এই concept টা পড়ার পরে হয়েছে। যারা service করেন অথচ pension নেই বা যাদের বাচ্চা আছে তাদের ভবিষ্যত নিয়ে ভাবছেন income এর guarantee করে রাখার বিশাল opportunity.
    যারা article টা পরেছেন তারা আপনার personal adviser এর সাথে কথা বলে নিন।
    খুব ভালো concept.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error:
Scroll to Top