roy’s Finance at Your Service

প্রথমেই প্রত্যেককে শুভ দীপাবলির শুভেচ্ছা ও অভিনন্দন।এ বছর Dhanteras এর দিনে আমরা SIP Investment এর মাধ্যমে নিজেদের Retirement Planning এর যে উদ্যোগ roy’s FINANCE Team থেকে নিয়েছিলাম তাতে আপনাদের উৎসাহ ও সহযোগিতা দেখে আমরা তো একরকম হতবাকই বলা যায়।বিপুল সহযোগিতার জন্য প্রত্যেককে ধন্যবাদ এবং নমস্কার। আমরা ঐ Dhanteras উপলক্ষে 2,172 টা SIP র মাধ্যমে প্রচুর মানুষকে তাদের Retirement এর পথে এগিয়ে যেতে Help করতে পেরে আমরা নিজেদের সত্যিই ধন্য মনে করছি।সব থেকে বড় কথা এর মধ্যে বাশিরভাগ ই নতুন Investor। এই  প্রথম roy’s FINANCE এর সঙ্গে তারা যুক্ত হয়েছেন এবং এই প্রথম তাদের Mutual Fund এ KYC হল।বিভিন্ন ব্যক্তি বা সংস্থার মতে এটা নাকি সারা দেশে একটা Record।যদি তাই হয় সেটা আপনাদের জন্যই সম্ভব হয়েছে।

এছাড়াও এই নতুন Retirement এর জন্য SIP Drive ছাড়াও আমরা একই সঙ্গে অনেকের পুরাতন SIP গুলোকে ECS mode থেকে Covert ও করে দিয়েছি।এটা করতে গিয়ে দু একটা ক্ষেত্রে একটু সমস্যা হয়েছে ঠিকই, সেগুলো ও আমরা ঠিক করে দিচ্ছি। আপনাদের এক্ষেত্রেও সহযোগিতা পাচ্ছি এবং ভবিষ্যতেও পাব ধরে নিচ্ছি।

এত মানুষ যে Life এর Longest Holiday নিয়ে ভেবেছেন, তার জন্য Planning করার কথা ভেবেছেন, বর্তমানের Income থেকে কিছুটা বাঁচিয়ে ভবিষ্যতের জন্য রাখতে রাজী হয়েছেন এটা ভেবেই ভাল লাগছে।আজ যাদের বয়স 80 বা তার বেশি তারা আজ আরো বেশি হারে Govt Pension পাচ্ছেন, 90 ঊর্ধ্ব ব্যক্তিরা তো যতদিন কাজ করেছেন তার থেকে বেশিদিন Pension নিচ্ছেন,(এতে তাদের চলছে কিনা সেটা অন্য প্রশ্ন)। যে Pension দিচ্ছে সে কিন্তুচাপে পরে যাচ্ছে, কারন মানুষের বাঁচার গড় আয়ু ক্রমশ বাড়ছে।

আর আজ Pension System এর বাইরে যারা রয়েছেন তাদের কি হবে? তাদের Income করার সময় 30 বছর থেকে কমে 20-25 বছর হচ্ছে অথচ বেঁচে থাকার বয়সের Probability অনেক বাড়ছে।এটা একটা না চাইলেও খুব বড় Risk হয়ে দেখা দিতে পারে। 

বহু মানুষের Retirement Planning করতে গিয়ে দেখলাম,  খুব কম মানুষেরই নিজের Expenses এর উপর কোনও Control আছে। মাসে কত খরচ হয় সে সম্বন্ধে অনেকেরই ধারনাটা খুব স্বচ্ছ নয়।আন্দাজ করে বলছেন।Income এর উপর তো কারুরই Control থাকার কথাই নয়, নেই ও। এবার ভবিষ্যৎ টাও ভগবানের ভরসাতেই অনেকেই  ছাড়ে রেখেছেন।

তবু যে বেশ কিছু মানুষ তাদের Retirement এর কথা ভেবে Investment শুরু করেছেন এটাই তো খুব বড় কথা।Financial Life এ Retirement এর জন্য Retirement Provison আর Emergency Situation কে সামলানোর জন্য Emergency Fund এই দুটোর Provision যদি একজনের করা থাকে তিনি অনেক নিশ্চিন্ত হতে পারেন।

আমরা roy’s FINANCE Team আপনাদের Guide,Service এবং Every Problem এর Solution এর জন্য Always Ready। আপনাদের কাছ থেকে এই ভাবে সহযোগিতা ও আশীর্বাদ ভবিষ্যতেও পাব এবং আমরা আশা করি ভবিষ্যতে আরও  উন্নত মানের Guidence এবং Service আপনাদের দিতে পারব।

আপনাদের প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ এবং নমস্কার।

আপনাদের মধ্য থেকে বহু ব্যক্তি তাদের Feed Back আমাদের জানিয়েছেন। সংখ্যাটা অনেক, দু একজনের Feed Back আমি এখানে তুলে দিলাম। 

আমরা আশা করি আপনাদের মতামত ও Comments Section এ অবশ্যই থাকবে।

Related Articles

Call Us

or

Our phone lines are available from Monday to Friday 10 AM to 6PM and Saturday from 10 AM to 3PM.

Are You Having Any

Financial Problem?Queries?

If you are looking for expert help on your financial problems,
then you can fill your contact details to book a FREE personal session with our expert financial consultants.

5 thoughts on “roy’s Finance at Your Service”

  1. Really a commendable achievement. Retirement সত্যিই একটা Burning issue। এই নিয়ে Roy’s Finance এর উদ্যগ প্রশংসনীয়।

    Asoke বাবুর সাথে পরিচয় আজ প্রায় 1 যুগেরও বেশি। ওনার সাথে পরিচয়ের আগে Finance নিয়ে আমার ধারনা আর আজকের ধারনার মধ্যে অনেক তফাত। আমায় Roy’s Finance Mental peace দিয়েছে। Safety Security diyeche এবং শিখিয়েছে। Roy’s Finance এর Sucess কামনা করি।

  2. Roy’s Finance Team কে এবং Asoke বাবু কে Congratulation। আমাদেরকে উনি সঠিক রাস্তা দেখিয়েছেন অনেক আগেই, আর আজ উনি এত মানুষকে সঠিক রাস্তায় নিয়ে আসছেন, এই উদ্যগ সত্যিই প্রশংসনীয়।

    Roy’s Finance এর আরও উন্নতি কামনা করি।

  3. Mutual Fund, Investment, Insurance, Inflation, Health Insurance, Expenditure Management এ সব তো Asoke বাবুর কাছেই শেখা। আজ তো আমরা প্রতিটি বিষয় ওনার সাথে আলোচনা না করে করার কথা ভাবতেও পারি না।

    বিশাল Achievement। Roy’s Finanace Team এর প্রত্যেক সদস্যকে ধ্যনবাদ।

  4. Congratulations to team Roy’s Finance. Being part of the Roy’s Finance family we are also feeling proud for this achievement and surely we are looking for more success for team Roy’s Finance in near future which will bring more benefits for all of us. Thanks

  5. আমি প্রথম Mutual Fund এ Invest করেছিলাম ভাল Return পাব বলে। সেখান থেকে আমার পুরো ধারনাটাই আমূল বদলে দিয়েছেন Mr Roy.

    Mr Roy এবং ওনার Team এর আরও সাফল্য কামনা করি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error:
Scroll to Top